রুমখাঁপালং ইসলামিয়া আলিম মাদ্রাসার নতুন ভবনের চাবি ও কাগজপত্র হস্তান্তর

ইমরান আল মাহমুদ:
কক্সবাজারের উখিয়া উপজেলার দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান রুমখাঁপালং ইসলামিয়া আলিম মাদ্রাসার চারতলা ভবনের নির্মিত একতলা ভবনের চাবি ও কাগজপত্র হস্তান্তর করে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।

জানা যায়,২০১৯ সালের ২০ জানুয়ারি তৎকালীন মন্ত্রিপরিষদ সচিব বর্তমান বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক মোহাম্মদ শফিউল আলম চারতলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এরপরই শুরু হয় নির্মাণ কাজ। প্রথমে একতলা নির্মাণ করে তা পাঠদান উপযোগী করে তোলা হয়। পরবর্তীতে চারতলা ভবনের পুরোটা নির্মাণ করা হবে বলে জানা যায়।

বুধবার(১৯ অক্টোবর) দুপুরে গভর্নিং বডির সভাপতি সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মো. শাহ আলমের নিকট চাবি ও কাগজপত্র হস্তান্তর করেন কক্সবাজার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শ্রাবণী চক্রবর্তী ও সহকারী পরিচালক মো. মাহবুব মজুমদার।

এসময় মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মুহিব উল্লাহ, গভর্নিং বডি’র অভিভাবক প্রতিনিধি আবু ছিদ্দিক সওদাগর,সলিম উল্লাহ বাহাদুর,নুরুল আলম,দাতা সদস্য মাওলানা আব্দুল করিম,শিক্ষক প্রতিনিধি(মাধ্যমিক) আব্দুল আলম,শিক্ষকদের মধ্যে মাওলানা নুরুল আলম, জাহিদুর রহমান সহ অনেকে উপস্থিত ছিলেন।